Sunday , February 19 2017
সদ্যপ্রাপ্ত সংবাদ
হোম / বিনোদন / ‘আমি নাকি বিদেশী, পুরুষ এবং সহ-অভিনেত্রীদের সঙ্গে রাত কাটিয়েছি’
saruk

‘আমি নাকি বিদেশী, পুরুষ এবং সহ-অভিনেত্রীদের সঙ্গে রাত কাটিয়েছি’

দীর্ঘ দুদশক ধরে বলিউডে রাজত্ব করছেন শাহরুখ খান। বলিউড তাঁর কাছ থেকে বহু ব্লকবাস্টার ছবি উপহারও পেয়েছে। তাঁর প্রতিভার ব্যপ্তি ঘটেছে বিভিন্ন দিকে। এরসঙ্গে ব্যপ্তি ঘটেছে নিন্দুকদের তাঁর চরিত্র সম্পর্কে মতামতেও। তাঁদের দাবি শাহরুখ শুধু তাঁর সহ-অভিনেত্রীদের সঙ্গেই রাত কাটান না, তাঁর বিছানায় রাত কাটিয়েছেন পুরুষ এবং বহু বিদেশীও।

 

শাহরুখ এক ম্যাগাজিনকে দেওয়া সাক্ষাৎকারে এবার নিন্দুকদের সেই মতামত প্রসঙ্গে মুখ খুললেন। তবে কিং খানের দাবি, তাঁর চরিত্র সম্পর্কে এই সমস্ত মন্তব্য কখনও সেভাবে প্রভাবিত করেনি তাঁর এবং গৌরীর সম্পর্ককে।

 

শাহরুখের দাবি, তিনি বিনোদন জগৎের সঙ্গে যুক্ত সেবিষয় যথেষ্টই ওয়াকিবহাল গৌরী। এবং সিনেমার সঙ্গে যুক্ত থাকলে বিভিন্ন মানুষের সঙ্গে মেলামেশা করতেই হয়। সেই মেলামেশাকে কেউ যদি অন্যভাবে বলে, তাহলে সেনিয়ে কোনও মন্তব্য করার প্রয়োজন আছে বলে মনে করেন না শাহরুখ। তাঁর দাবি, তিনি এবং গৌরী শুধু একটি মাত্র বিষয় নিয়েই আলোচনা করেন এবং চিন্তিত, সেটা হল তাঁর সন্তান। কিং খান এও দাবি করেন, গৌরী জানে, তাঁর এসব করার জন্যে সময় নেই, তিনি যতক্ষণ জেগে থাকেন, ততক্ষণ শুধু কাজই করেন।

 

তবে শাহরুখের ভক্তরাও জানেন, সুপারস্টার রাতে ঘুমোন না। তিনি খুবই অল্প সময় ঘুমোন এবং প্রচুর পরিমাণের কফি খান। শাহরুখ নিজেও বিভিন্ন সাক্ষাৎকারে বলেছেন, তিনি জল খান না, মূলত কফিই খান, এবং দিনে ১০০ টা সিগারেট খান।

 

তবে সাক্ষাৎকারের শেষে, শাহরুখ এও বলেন, মহিলারা হলেন ভগবানের তৈরি সবচেয়ে সুন্দর, নরম, মিষ্টি এবং বুদ্ধিদৃপ্ত সৃষ্টি। নারী ছাড়া জীবন বৃথা, মনে করেন বলিউড বাদশা।

Check Also

untitled

সানি লিয়নের নতুন সিনেমার হট বেড সিন… দেখুন ভিডিওতে

সানি লিয়নের নতুন সিনেমার হট বেড সিন… দেখুন ভিডিওতেসানি লিয়নের নতুন সিনেমার হট বেড সিন… …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *