Sunday , December 4 2016
সদ্যপ্রাপ্ত সংবাদ
হোম / বিনোদন / জেনে নিন, ঢাকায় সেলিব্রেটিদের মধ্যে সবচেয়ে ধনী কে ?

জেনে নিন, ঢাকায় সেলিব্রেটিদের মধ্যে সবচেয়ে ধনী কে ?

ঢালিউডের নায়ক-নায়িকাদের মধ্যে সবচেয়ে বেশি সম্পদের মালিক চিত্রনায়িকা আরিফা পারভিন মৌসুমী। জানা যায়, তার বর্তমান সম্পদ তিন কোটি ৯৫ লাখ টাকা। তবে মৌসুমী সর্বোচ্চ সম্পদের মালিক হলেও সর্বোচ্চ করদাতা হিসেবে আছেন অভিনেতা মাহফুজ আহমেদের নাম।
তিনি কর দিয়েছেন ২০ লাখ ৩৩ হাজার টাকা। যা অন্যান্য শিল্পীর তুলনায় বেশি। তিনি আয় দেখিয়েছেন ৮৭ লাখ ৫৪ হাজার টাকা।সম্প্রতি তারকাদের দাখিল করা ২০১৩-১৪ করবর্ষের আয়কর নথি পর্যালোচনা করে এ তথ্য জানা গেছে। সর্বোচ্চ সম্পদের দিক দিয়ে মৌসুমীর পরই আছেন মনির হোসেন খান।

তার সম্পদের পরিমাণ দুই কোটি আট লাখ টাকা। তৃতীয় অবস্থানে আছেন বাংলাদেশ বেতার ও টেলিভিশনের একজন নিয়মিত সংবাদ পাঠিকা রেহনুমা কামাল আহম্মেদ। তার সম্পদের পরিমাণ এক কোটি ৯৪ লাখ টাকা। সোহেল রানার সম্পদ এক কোটি ২৭ লাখ টাকার। কণ্ঠশিল্পী শুভ্র দেবের আছে এক কোটি ২৪ লাখ টাকার সম্পদ।

এরপরই আছেন কণ্ঠশিল্পী সাবিনা ইয়াসমিন। তিনি তার সম্পদ দেখিয়েছেন ৯৪ লাখ টাকা।কণ্ঠশিল্পী সাবিনা ইয়াসমিনের পর আছেন যথাক্রমে অভিনেত্রী আলেয়া ফেরদৌসী, তার সম্পদের পরিমাণ ৯০ লাখ চার হাজার টাকা। কণ্ঠশিল্পী শাহনাজ বেলী, তার সম্পদের পরিমাণ ৮৮ লাখ তিন হাজার টাকা এবং অভিনেত্রী তাহমিনা সুলতানা মৌ, তার সম্পদের পরিমাণ ৭৯ লাখ ৭৬ হাজার টাকা। করদাতা হিসেবে মাহফুজ আহমেদের পরই দ্বিতীয় অবস্থানে রয়েছেন অভিনেতা জাহিদ হাসান। তিন ৬৪ লাখ ৮৪ হাজার টাকা আয় দেখিয়ে কর দিয়েছেন ১৫ লাখ ৩৮ হাজার টাকা।

ঢালিউডের জনপ্রিয় নায়ক শাকিব খান করদাতা হিসেবে তৃতীয় স্থানে রয়েছেন। তার আয় ৪০ লাখ ৬৪ হাজার টাকা এবং আয়কর দিয়েছেন ৯ লাখ ৪৭ হাজার টাকা।এদিকে পঞ্চম অবস্থানে আছেন শাবনুর (কাজী শারমিন নাহিদ)। তার আয় ২৯ লাখ ৪২ হাজার টাকা এবং আয়কর দিয়েছেন ছয় লাখ ৩১ হাজার টাকা। (সংগৃহীত)

Check Also

14794244_1326535167370241_1337583126_n

‘দোস্ত দুশমন’ এ জনপ্রিয় পপ-ধারার কণ্ঠ শিল্পী আসিফ আকবর

আসিফ আকবর নাম শুনলেই মনে পড়ে যায় ‘ও প্রিয়া ও প্রিয়া তুমি কোথায়’ জনপ্রিয় গানটার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *