Saturday , December 3 2016
সদ্যপ্রাপ্ত সংবাদ
হোম / বিনোদন / ‘দোস্ত দুশমন’ এ জনপ্রিয় পপ-ধারার কণ্ঠ শিল্পী আসিফ আকবর

‘দোস্ত দুশমন’ এ জনপ্রিয় পপ-ধারার কণ্ঠ শিল্পী আসিফ আকবর

আসিফ আকবর নাম শুনলেই মনে পড়ে যায় ‘ও প্রিয়া ও প্রিয়া তুমি কোথায়’ জনপ্রিয় গানটার কথা । ২০০১ সালে প্রকাশিত তার প্রথম সঙ্গীত এ্যালবাম ‘ও প্রিয়া তুমি কোথায়’-এর মাধ্যমে ব্যাপক পরিচিতি ও জনপ্রিয়তা লাভ করেন। চলচ্চিত্রে তার গাওয়া প্রথম গান ‘আমারই ভাগ্যে তোমারই নাম’ (রাজা নাম্বার ওয়ান, ১৯৯৭ সাল)।
14694892_1326535144036910_1210052448_n

২০০১ থেকে ২০০৬ পর পর ৬ বছর অ্যালবাম বিক্রির দিক থেকে শীর্ষে ছিলেন আসিফ। তার প্রথম এলবাম ৫.৫ মিলিয়ন কপি বিক্রি হয়েছিল।
যা অডিও ইতিহাসে এখন পর্যন্ত সর্বোচ্চ।মিশ্র ও দ্বৈত অ্যালবাম সহ মোট ১১৮ টি অ্যালবাম করেন জনপ্রিয় এই তারকা।

১৯৯৭ সাল থেকে বর্তমান পর্যন্ত অসংখ বাংলা সিনেমায় গান গেয়েছেন ।সর্বধিক গানই মানুষের মুখে মুখে । তারি ধারাবাহিতায় এবার ‘দোস্ত দুশমন’
নামের একটি ছবিতে দুইটি গান এ প্লেব্যাক করবে ।ওপার বাংলার জনপ্রিয় কণ্ঠ শিল্পী মোনালি ঠাকুর (ভারত)এর সাথে প্রথম রোম্যান্টিক গান প্লেব্যাক করবে।কণ্ঠ শিল্পী এস. আই টুটুল কে সাথে নিয়ে হিপ হোপ ধচের আরও একটি গান করবেন । এই গানের মধ্যে দিয়ে আসিফ আকবর ও এস. আই টুটুল প্লেব্যাক করবে।গান দুইটির মিউজিক ও সুর করছেন আলী আকরাম শুভ আর গীতিকার সুদীপ কুমার দীপ।
14619962_1326535207370237_610685531_n

এ.কে প্রোডাকশনের ব্যানারে ‘দোস্ত দুশমন’ সিনেমাটি পরিচালনা করবেন বি.কে আজাদ ।ভারত-বাংলাদেশ এই সিনেমার ডিস্ট্রিবিউট কারিগর ফ্লিম্স । সবগুলো গানে কন্ঠ দিয়েছেন বাংলাদেশ ও ভারত এর জনপ্রিয় কন্ঠ শিল্পীরা তাদের তালিকায় রয়েছে নগর বাউল জেমস, আসিফ, এস.আই টুটুল, শান (ভারত), রুপম, অলকা ইয়াগনিগ (ভারত), মুনালি ঠাকুর (ভারত), ফারজানা রুমা, নেহা কেক্কার (ভারত)।

‘দোস্ত দুশমন’ এ আভিনয় করবেন জয় চৌধুরী, নীড় ,বিজয় খাঁন, অমিত হাসান,কাজী হায়াত, আশিষ বিদ্যার্থী, রজতাভ দত্ত এবং বলিউডের আমিশা পাটেল সহ অনেকে।

Check Also

amir

দঙ্গলের ট্রেলারটা দেখেছেন?

নারী শক্তির ওপর ছবি তৈরি বর্তমানে ট্রেন্ড। এবার মুক্তি পেল বহু প্রতীক্ষিত ছবি দঙ্গলের ট্রেলার। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *