Categories
বাউবি রেজাল্ট

বাউবি PGDM/PGDMU-পিজিডিএম পরীক্ষার রেজাল্ট 2022 উন্মুক্ত বিশ্ববিদ্যালয়

ফলাফল ডেস্কঃ বাউবি পিজিডিএম পরীক্ষার রেজাল্ট 2022 বাংলাদেশ উন্মুক্ত বিশ্ববিদ্যালয়-BOU PGDM/PGDMU Exam Result 2022 www.bou.ac.bd:- বাংলাদেশ উন্মুক্ত বিশ্ববিদ্যালয়ের পিজিডিএম পরীক্ষার রেজাল্ট ২০২২ নম্বর সহ মার্কশিট ডাউনলোড-বিস্তারিত ফলাফল জানা যাবে এখান থেকে।

আপনি যদি বাউবি পিজিডিএম পরীক্ষার রেজাল্ট খুজে থাকে, তাহলে আপনি সঠিক যায়গায় ই এসছেন। আজকের এই পোস্ট আপনার জন্যই। এখানে আমরা দেখিয়েছি, কিভাবে আপনি খুব সহজেই বাউবি পিজিডিএম পরীক্ষার রেজাল্ট অনলাইনে দেখবেন। মোবাইল থেকে বাংলাদেশ উন্মুক্ত বিশ্ববিদ্যালয় PGDM/PGDMU-পিজিডিএম পরীক্ষার রেজাল্ট দেখার নিয়ম। সরাসরি অফিসিয়াল রেজাল্ট সার্ভার লিংক সহ আরো অনেক প্রয়োজনীয় তথ্য থাকছে এখানে।

তাই তারহুরো না করে সম্পূর্ন পোষ্টটি ধৈর্যের সহিত পড়ুন এবং নিচে দেখানো নিয়মে অফিসিয়াল সার্ভার থেকে বাংলাদেশ উন্মুক্ত বিশ্ববিদ্যালয়ের পিজিডিএম পরীক্ষার ফলাফল দেখুন।

বাউবি পিজিডিএম পরীক্ষার রেজাল্ট 2022 বাংলাদেশ উন্মুক্ত বিশ্ববিদ্যালয়

বন্ধুরা, এই পোস্টের টাইটেল ও কন্টেন্টের ভেতরে যেই সাল ই দেয়া থাকুক না কেন, এখানে দেখানো নিয়ম অনুসারে আপনি সকল সালের/ সকল বর্ষের/ সকল সেমিস্টারে বাউবি পিজিডিএম পরীক্ষার ফলাফল দেখতে পারবেন। বাউবি পিজিডিএম পরীক্ষার রেজাল্ট ২০১৯, ২০২০, ২০২১, ২০২২ সহ সকল সালের ফলাফল দেখতে নিচের টিউটোরিয়াল ফলো করুন।

অনলাইনে বাউবি PGDM/PGDMU-পিজিডিএম পরীক্ষার রেজাল্ট দেখুন

বাংলাদেশ ওপেন ইউনিভার্সিটির PGDM/PGDMU-পিজিডিএম রেজাল্ট ২০২১-২০২২ সহ সকল সালের ফলাফল অনলাইনে দেখা যাবে নিচের নিয়মে। নিচে বাংলাদেশ উন্মুক্ত বিশ্ববিদ্যালয়ের পিজিডিএম পরীক্ষার ফলাফল ডাউনলোডের অফিসিয়াল সার্ভার লিংক সহ বিস্তারিত নিয়ম বর্ননা করা হলো।

PGDM/PGDMU-পিজিডিএম ফাইনাল রেজাল্ট অনলাইনে দেখবেন যেভাবে!

  • প্রথমে নিচের লিংকে ক্লিক করে রেজাল্ট সার্ভার ওপেন করুন।
  • রেজাল্ট পেজের Select Examination Name থেকে PGDM/PGDMU সিলেক্ট করুন।
  • তারপর Please Enter ID No এর বক্সে আপনার আইডি নম্বর লিখুন।
  • সর্বশেষ View Result বাটনে ক্লিক করুন।
বাউবি PGDM-পিজিডিএম পরীক্ষার রেজাল্ট 2022 উন্মুক্ত বিশ্ববিদ্যালয়

>>>এখানে ক্লিক করুন<<<

PGDM-পিজিডিএম ফাইনাল রেজাল্ট SMS দ্বারা দেখুন

যে কোন মোবাইল ফোন থেকে ছোট একটি এসএমএস পাঠিয়েই আপনার কাঙ্খিত বাংলাদেশ ওপেন ইউনিভার্সিটির PGDM/PGDMU-পিজিডিএম রেজাল্ট জানতে পারবেন। বাংলাদেশ উন্মুক্ত বিশ্ববিদ্যালয় PGDM/PGDMU-পিজিডিএম রেজাল্ট এসএমএস এর মাধ্যমে জানতে নিচের নিয়ম অনুসরন করুন।

প্রথমে আপনার মোবাইল ফোনের মেসেজ অপশনে প্রবেশ করুন।
মোবাইলের মেসেজ অপশনে টাইপ করুন BOU <স্পেস> স্টুডেন্ট আইডি নম্বর ইংরেজী সংখ্যায় লিখুন, মেসেজটি পাঠিয়ে দিন 2777 এই নম্বরে।

উদাহরনঃ BOU 08010012237 এভাবে লিখে মেসেজটি পাঠিয়ে দিন 2777 এই নম্বরে।

উপসংহার:

বাংলাদেশ উন্মুক্ত বিশ্ববিদ্যালয় বাংলাদেশের অন্যতম বৃহৎ একটি বিশ্ববিদ্যালয়। প্রতি বছর এই বিশ্ববিদ্যালয়ের অধীনে অনেকগুলো বোর্ড পরীক্ষা অনুষ্ঠিত হয়। বাংলাদেশ উম্মুক্ত বিশ্ববিদ্যালয়ের সকল পরীক্ষার রেজাল্ট OurBD24.Com থেকে পাওয়া যাবে। আমাদের এই ওয়েবসাইটে উন্মুক্ত বিশ্ববিদ্যালয়ের সকল পরীক্ষার রেজাল্ট সম্পর্কিত পোষ্ট রয়েছে। আপনি সেখান থেকে প্রয়োজনী ফলাফল খুজে নিতে পারেন।

এই পোষ্টে আমি, কিভাবে মোবাইল থেকে এসএমএস এর মাধ্যমে এবং অনলাইনে বাউবি PGDM/PGDMU-পিজিডিএম পরীক্ষার রেজাল্ট পাবেন, তা বিস্তারিতভাবে তুলে ধরেছি। আমি আশা করি আপনি আমাদের ওয়েবসাইট থেকে আপনার ফলাফল খুব সহজেই সংগ্রহ করে নিতে পারবেন। ফলাফল সম্পর্কে আপনার যদি কোনও প্রশ্ন থাকে তবে আপনি নীচে একটি মন্তব্য করতে পারেন। ধন্যবাদ।।

Leave a Reply

Your email address will not be published.