Categories
কওমি মাদ্রাসা রেজাল্ট

বেফাক পরীক্ষার রেজাল্ট ২০২২ মুতাওয়াসসিতাহ

বেফাক পরীক্ষার রেজাল্ট ২০২২ মুতাওয়াসসিতাহঃ আসসালামু আলাইকুম, প্রিয় বন্ধুরা আমাদের ওয়েবসাইটে আপনাকে স্বাগতম। ৪৫ তম বেফাক পরীক্ষার রেজাল্ট ২০২২ দেখার নিয়ম ও ফলাফল ডাউনলোড লিংক নিচে দেয়া হলো। বেফাকুল মাদারিসিল আরাবিয়া বাংলাদেশ বেফাক পরীক্ষার রেজাল্ট ২০২২ মার্কশীট ডাউনলোড করার সকল উপায় নিচে তুলে ধরা হলো।

বেফাকুল মাদারিসিল আরাবিয়াহ বাংলাদেশ বেফাক বোর্ডের ফলাফল 2022 নোটিশ প্রকাশের অফিসিয়াল ওয়েবসাইটঃ www.wifaqbd.org.  বাংলাদেশ বেফাক বোর্ডের পরীক্ষা সংক্রান্ত নোটিশ, কওমি মাদ্রাসার অবকাঠামো ও সিলেবাস নিয়ন্ত্রন, পরীক্ষার সময়সূচী নির্ধারন ও ফলাফল নোটিশ সহকারে অফিসিয়াল কার্যক্রমের আপডেট এখানে প্রকাশ করা হয়।

বেফাক পরীক্ষার রেজাল্ট দেখার নিয়ম

বেফাকের ফলাফল জানতে পারবেন এখান থেকেই। নিচের ফলাফল ফরমটি সঠিকভাবে পূরন করে সাবমিট করুন এবং বেফাক পরীক্ষার রেজাল্ট দেখুন। আমরা আপনাদের জন্য অফিসিয়াল সার্ভারের মাধ্যমে নিচে ফলাফল প্রকাশ করলাম।

বেফাক পরীক্ষার রেজাল্ট ২০২২ মুতাওয়াসসিতাহ দেখার নিয়ম

www.wifaqresult.com থেকে Befaq Result জানবেন কিভাবে?

  • নিচের ফরমে প্রথমে সন নির্বাচন করুন।
  • তারপর মারহালা নির্বাচন করুন।
  • তারপর রোল নম্বর লিখুন।
  • সর্বশেষ সাবমিট বাটনে ক্লিক করুন।

ফলাফল ডাউনলোড করতে এখানে ক্লিক করুন

বেফাক পরীক্ষার ফলাফল জানার আরো বিস্তারিত তথ্য পেতে নিচের পোস্টগুলো আপনার জন্য সহায়ক হবে।

www.befaq-bd.com বাংলাদেশ বেফাক বোর্ডের পুরাতন অফিসিয়াল ওয়েবসাইট। এক সময় বেফাকুল মাদারিসিল আরিয়াহ বাংলাদেশের সকল অফিসিয়াল কার্যক্রমের আপডেট এখানে প্রকাশ করা হত। বর্তমানে বেফাক বোর্ডের সকল আপডেট নতুন ওয়েবসাইট www.wifaqbd.org থেকে প্রকাশিত হয়। তাই আপনি বেফাক পরীক্ষার ফলাফল জানতে আমাদের এই পেজের উপরে দেয়া নিয়ম ফলো করুন। আমরা বর্তমান অফিসিয়াল সার্ভার থেকে এখানে ফলাফল প্রকাশ করছি।

অনেক বন্ধুরাই ভুলক্রমে বেফাক পরীক্ষা রেজাল্ট জানতে www.wifaq.com সাইটে ভিজিট করে থাকেন। www.wifaq.com বাংলাদেশ বেফাক বোর্ডের কোন অফিসিয়াল ওয়েবসাইট নয়। বেফাকুল মাদারিসিল আরিয়াহ বাংলাদেশের অফিসিয়াল ওয়েবসাইট হচ্ছে www.wifaqbd.org ও www.wifaqresult.com। বাংলাদেশ বেফাক বোর্ডের রেজাল্ট OurBD24.Com থেকে প্রকাশ করা হয়। তাই বেফাকের রেজাল্ট সম্পর্কি প্রয়োজনীয় সহায়তা পেতে আমাদের সাথেই থাকুন।

আপনার মতামত জানাতে নিচে কমেন্ট করুন। এই পোষ্টটি ফেসবুক, টুইটার সহ সকল সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন। ধন্যবাদ।

Leave a Reply

Your email address will not be published.