Categories
Our BD 24 - Official Update

কামিল পরীক্ষার রেজাল্ট দেখার নিয়ম

 প্রিয় ভিজিটরস, আসসালামু আলাইকুম। ইসলামি আরবি বিশ্ববিদ্যালয়ের কামিল পরীক্ষার রেজাল্ট জানার জন্য এই পেজে ভিজিট করায় আপনাকের স্বাগত জানাচ্ছি। এখন থেকে ইসলামী আরবী বিশ্ববিদ্যালয়ের অফিসিয়াল ওয়েবসাইটের পাশাপাশি OurBD24.Com থেকেও কামিল পরীক্ষার রেজাল্ট মার্কশীট/গ্রেডশীট ডাউনলোড করা যাবে। ইসলামি আরবি বিশ্ববিদ্যালয়ের ১ বছর মেয়াদী কোর্সের কামিল মাস্টার্স পরীক্ষার রেজাল্ট ও ২ বছর মেয়াদী কামিল ১ম বর্ষ পরীক্ষার রেজাল্ট / কামিল ২য় বর্ষের রেজাল্ট / কামিল ফাইনাল পরীক্ষার রেজাল্ট / কামিল একাডেমিক পরীক্ষার রেজাল্ট / কামিল পরীক্ষার সমন্বিত রেজাল্ট / কামিল/মাস্টার্স রিটেইক/ইম্প্রুভমেন্ট পরীক্ষার রেজাল্ট নিচে দেখানো নিয়মে লিংকে ক্লিক করে ডাউনলোড করুন। এছাড়াও নিচের নিয়মে ইতিপূর্বে প্রকাশিত ইসলামি আরবি বিশ্ববিদ্যালয়ের সকল বছরের কামিল মাস্টার্স পরীক্ষার রেজাল্ট জানতে পারবেন। বিস্তারিত নীচে দেখুন।

কামিল/মাস্টার্স রেজাল্ট দেখার নিয়ম

  • প্রথমে নিচের লিংকে করে ফলাফল পেজটি ওপেন করুন।
  • সেখানে Class অপশন থেকে Kamil অথবা Kamil Masters (1 Year) সিলেক্ট করুন।
  • তারপর Examination Year থেকে আপনার পরীক্ষার সাল সিলেক্ট করুন।
  • আপনি যদি ২ বছর মেয়াদী কামিল রেজাল্ট জানতে চান তবে Year থেকে 1st Year বা 2nd Year সিলেক্ট করুন। ১ বছর মেয়াদি কামিল মাস্টার্স রেজাল্টের জন্য এ অপশন থাকবে না।
  • এবার Registration No এর ঘরে আপনার কামিল/মাস্টার্স পরীক্ষার রেজিঃ নম্বর লিখুন।
  • এখন এরকম চ্যালেঞ্জ কি দেখবেন (8 + 8 = ?), দুটি সংখ্যার ফলাফল সামনের ঘরে লিখুন।
  • সর্বশেষ নিচের Result বাটনে ক্লিক করুন। সব ঠিক থাকলে মুহুর্তেই আপনার সামনে কামিল/মাস্টার্স পরীক্ষার রেজাল্ট মার্কশীট ও গ্রেডশীট চলে আসবে।
  • আপনি চাইলে প্রয়োজনমত সেভ/প্রিন্ট/ডাউনলোড করতে নিতে পারেন।

কামিল/ মাস্টার্স রিটেইক, ইম্প্রুভমেন্ট, একাডেমিক, সমন্বিত রেজাল্ট সম্পর্কে বিস্তারিত তথ্য জানতে নিচের লিংকে ক্লিক করে পরবর্তী টিউটোরিয়াল ফলো করুন।

কামিল পরীক্ষার রেজাল্ট দেখার নিয়ম
কামিল/মাস্টার্স রেজাল্ট দেখতে ক্লিক করুন

ইসলামি আরবি বিশ্ববিদ্যালয়ের কামিল পরীক্ষার রেজাল্ট সম্পর্কিত এই টিউটোরিয়ালটি মনোযোগ সহকারে ফলো করার জন্য আপনাকে আন্তরিক অভিনন্দন। আপনি কোন কিছু জানাতে, জানতে, কোন সমস্যা হলে নিচের কমেন্ট বক্সে মন্তব্য পেশ করুন। আমরা যথাসম্ভব আপনার কমেন্ট রিপ্লাই দেয়ার চেষ্টা করবো।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *