Table of Contents

SSC রেজাল্ট ২০১৯ (দাখিল) সকল বোর্ড

বাংলাদেশ সরকারী মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ডের অধীনস্থ দেশের প্রায় ৮ টি সাধারন শিক্ষাবোর্ডের SSC রেজাল্ট ২০১৯ এবং মাদ্রাসা বোর্ডের Dakhil রেজাল্ট ২০১৯ ও কারিগরি বোর্ডের SSC ভকেশনাল রেজাল্ট ২০১৯ আগামী মে মাসের প্রথম সপ্তাহের ভেতরেই প্রকাশিত হবে।
সেদিন দুপুরের পর থেকে ছাত্র ছাত্রীরা তাদের SSC রেজাল্ট ২০১৯ / দাখিল রেজাল্ট 2019 / ভকেশনাল রেজাল্ট ২০১৯ মোবাইল থেকে এসএমএস এর মাধ্যমে এবং ইন্টারনেটের মাধ্যমে অনলাইন থেকে তাদের রেজাল্ট মার্কশিট ডাউনলোড করে দেখতে পারবে।

SSC রেজাল্ট ২০১৯ (দাখিল) ফলাফল পরিবর্তন / বোর্ড চ্যালেন্জ আবেদন
নিচে দেয়া লিংক দুটি অনুসরণের করে আপনি SSC রেজাল্ট ২০১৯ / দাখিল রেজাল্ট 2019 / ভকেশনাল রেজাল্ট ২০১৯  সবার আগে সবচেয়ে দ্রুত এবং খুব সহজেই পেয়ে যাবেন।

SSC রেজাল্ট 2019 ( Dakhil ) বোর্ড চ্যালেন্জ / ফলাফল পূনঃনিরীক্ষনের আবেদন সকল বোর্ড

বন্ধুরা এমন অনেকেই আছেন যারা ফলাফল পেয়ে হতাশায় পড়ে গেছেন। কারন , হয়তো আপনি যেই মানের পরীক্ষা দিয়েছেন আশানূরুপ রেজাল্ট আসে নি বা আপনার রেজাল্ট দেখে মনে হচ্ছে যে আপনার পরীক্ষার খাতাগুলো সঠিকভাবে মূল্যায়ন করা হয় নি, এজন্য আপনি হয়তো চাচ্ছেন যাতে আপনার খাতা সঠিক ভাবে পূনঃমুল্যায়ন হোক, অথবা যে কোন কারনেইহোক এখন আপনি আবার পূনরায় খাতা দেখার জন্য বোর্ড আবেদন করতে চান, তাহলে আপনি নিচে দেয়া নিয়মে আবেদন করেত পারবেন। পূনঃরায় আবেদন করে প্রতি বছর লক্ষ লক্ষ ছাত্র ছাত্রীদের রেজাল্ট পরিবর্তন হয়ে ভাল রেজাল্ট আসতেছে! তাই চাইলে আপনিও হয়তো আপনার রেজাল্ট পরিবর্তন করতে পারবেন  যদি আপনি চেষ্ট করে থাকেন।
তবে এক্ষেত্র অবশ্যই আপনার একটি সচল টেলিটক সিম থাকা লাগবে এবংসঠিক নিয়মে আবেদন করতে হবে। এমন অনেকেই আছেন যাদের টেলিটক সিম ও নেই আবার সঠিক নিয়মও জানা নেই, তাদের জন্য আমার থেকে অফার হল “আপনি চাইলে আমার মাধ্যমে আপনার রেজাল্ট পরিবর্তনের জন্য আবেদন করতে পারবেন” এক্ষেত্রে আপনাকে সাবজেক্ট / পত্র প্রতি ১৮০ টাকা করে খরচ দিতে হবে।

আপনার SSC রেজাল্ট 2019 / Dakhil রেজাল্ট 2019 / SSC ভকেশনাল রেজাল্ট 2019 পরিবর্তনের আবেদন করতে যোগাযোগ করুন এই নাম্বারে > +8801738634430

SSC রেজাল্ট 2019 ডাউনলোড ও ফলাফল পরিবর্তনের আবেদনের নিয়মাবলিঃ

SSC রেজাল্ট ২০১৯ (দাখিল) ফলাফল পরিবর্তন / বোর্ড চ্যালেন্জ আবেদন

SSC রেজাল্ট ২০১৯ বোর্ড চ্যালেন্জ রেজাল্ট সকল বোর্ডের জন্যঃ

উপরোক্ত নিয়মে বোর্ডে রেজাল্ট পরিবর্তনের আবেদনের পর আপনাকে মাসখানেক অপেক্ষা করতে হবে নতুন ফলাফলের জন্য। বোর্ড কতৃক আপনার খাতা পূনঃমুল্যায়নের পর আপনার পরিবর্তিত রেজাল্ট আপনাকে দুই ভাবে জানানো হবে।
আপনি যেই সিম থেকে আবেদন করেছিলেন সেই সিমে “শিক্ষা বোর্ড থেকে একটি স্বয়ংক্রিয় এসএমএস এর মাধ্যমে আপনার পরিবর্তিত ফলাফল জানানো হবে এবং অনলাইন থেকে শিক্ষাবোর্ডের ওয়েবসাইট পিডিএফ ফাইল আকারে ডাউনলোড করে জানতে পারবেন অথবা সরাসরি শিক্ষাবোর্ডের রেজাল্ট সাইট থেকে রোল ও রেজিষ্ট্রেশন নম্বর দিয়ে জানতে পারবেন।

→ Dhaka Board এর SSC Board Challenge Result 2019 জানতে “ক্লিক করুন এখানে”

→ Chittagong Board এর SSC Board Khata Challenge Result 2019 জানতে “ক্লিক করুন এখানে”

→ Comilla Board এর SSC Rescrutiny Result 2019 জানতে “ক্লিক করুন এখানে”

→ Dinajpur Board এর SSC Re-scrutiny Result 2019 জানতে “ক্লিক করুন এখানে”

→ Jessore Board এর SSC Re-Exam Result 2019 জানতে “ক্লিক করুন এখানে”

→ Rajshahi Board এর এসএসসি বোর্ড চ্যালেন্জ রেজাল্ট ২০১৯ জানতে “ক্লিক করুন এখানে”

→ Sylhet Board এর এস এস সি বোর্ড খাতা চ্যালেন্জ রেজাল্ট ২০১৯ জানতে “ক্লিক করুন এখানে”

→ Barisal Board এর এস এস সি পূনঃমুল্যায়নের ফলাফল ২০১৯ জানতে “ক্লিক করুন এখানে”

→ Tecnical Board এর SSC / Vocational পূনঃমুল্যায়নের ফলাফল ২০১৯ জানতে “ক্লিক করুন এখানে”

→ Madrasah Board এর দাখিল পূনঃমুল্যায়নের ফলাফল ২০১৯ জানতে “ক্লিক করুন এখানে”

Tags: SSC Result 2019, SSC Exam Result 2019, Dakhil Result 2019, Dakhil Exam Result 2019, এস এস সি রেজাল্ট ২০১৯, এস এস সি পরীক্ষার ফলাফল ২০১৯, এসএসসি রেজাল্ট ২০১৯, এস এস সি পরীক্ষার রেজাল্ট ২০১৯, দাখিল পরীক্ষার রেজাল্ট 2019